ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চাঁদপুরের অসহায় ৮১ জন পেলেন যাকাতের অর্থ    

চাঁদপুরের অসহায় ৮১ জন পেলেন যাকাতের অর্থ    

চাঁদপুরের ৮১ জন অসহায় ও দুস্থ নারী-পুরুষরা পেয়েছেন যাকাতের অর্থ। চাঁদপুর জেলা ইসলামিক ফাউন্ডেশনের যাকাত বোর্ড কর্তৃক কেন্দ্রীয়ভাবে বরাদ্দকৃত ২০২২-২৩ অর্থবছরের আওতায় ৮১ জন অসহায় ও দুস্থ নারী-পুরুষ পেয়েছেন যাকাতের এ অর্থ।

সোমবার (৮ মে) দুপুরের পর চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ৮১ জন অসহায় ও দুস্থদের হাতে যাকাতের সর্বমোট ৭ লাখ ৬ হাজার টাকার অর্থের চেক তুলে দেন জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসান।

চেক বিতরণ পূর্বে জেলা প্রশাসক কামরুল হাসান বলেন, শাড়ি-কাপড় না কিনে দিয়ে নগদ টাকা দিয়েছে সরকার। এ টাকা দিয়ে সাবলম্বী হওয়ার জন্য ছাগল অথবা হাঁস-মুরগী ক্রয় করে পালন করলে আপনি অতি অল্প সময়ে নিজেকে সাবলম্বী করতে পারবেন।

তিনি আরো বলেন, টাকা দেয়ার অর্থ হচ্ছে, আপনাদের প্রয়োজনে ব্যবহার করবেন। এ টাকা দিয়ে আপনারা উৎপাদনশীল খাতে ব্যয় করবেন।

চাঁদপুর জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মো. রুহুল আমিনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন। সঞ্চালনায় ছিলেন ইসলামিক ফাউন্ডেশন জেলা কার্যালয়ের ফিল্ড অফিসার মোহাম্মদ বিল্লাল হোসেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন মাওঃ মোঃ সোলায়মান। জেলা ইমাম-মুয়াজ্জিন কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মাওলানা মোঃ আবদুর রহমান গাজীসহ ইফার বিভিন্ন কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।

যাকাত,অসহায়,নারী-পুরুষ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত